১৪ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন, ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
রাজধানীতে তিন পার্বত্য জেলার কৃষ্টি, সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনীবিতান উদ্বোধন করেন পার্বত্য প্রতিমন্ত্রী জীবননগরে ট্রাক চালকের সড়ক দুর্ঘটনায় মৃত্যু মুলাদিতে ভেটেরিনারী টিচিং হাসপাতালের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত আগৈলঝাড়ায় দুই জন চেয়ারম্যান সহ ১১ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ আজকের ক্রাইম নিউজ এর পক্ষ থেকে এডিশনাল এসপিকে ফুলের শুভেচ্ছা বাবুগঞ্জে সিএজি কার্যালয়ের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ঘোড়ার গাড়িতে বিদায় দিলেন প্রধান শিক্ষককে বরিশালে সুষ্ঠ নির্বাচনকে বেকায়দায় ফেলতে মনিরুজ্জামানের মতো প্রিজাইডিং অফিসারই যথেষ্ট বরিশাল জেলা ডিবি পুলিশের অভিযানে নয় কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ি গ্রেপতার। উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে: বরিশাল জেলাপ্রশাসক
আরও এক কলেজ ছাত্রকে কু’পিয়ে হ’ত্যা

আরও এক কলেজ ছাত্রকে কু’পিয়ে হ’ত্যা

ময়মনসিংহ নগরীর গোলপুকুর পাড় এলাকায় ছু রিকাঘাতে শাওন ভট্টাচার্য (২০) নামে এক কলেজছাত্র খু’ন হয়েছেন। বিসর্জনের জন্য নাচানাচি করে প্রতিমা নিয়ে যাওয়ার সময় কথাকাটাকাটির জেরে প্রতিপক্ষের ছু’রিকাঘাতে নিহ’ত হয় সে।

নিহ’ত শাওন ময়মনসিংহ কমার্স কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী এবং নগরীর ব্রাহ্মপল্লী এলাকার সুভাষ ভট্টাচার্যের ছেলে। এতে জড়িত থাকার অভিযোগ দুইজনকে আটক করেছে পুলিশ। পুলিশ ও স্বজনরা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় গোলপুকুর পাড়ের একটি পুজামন্ডপ থেকে বিসর্জনের জন্য নেচে গেয়ে প্রতিমা নিয়ে কাচারীঘাটের দিকে রওনা দেন পুজারীরা।

এসময় নিহ’ত শাওনের সাথে তারই সমবয়সী একদল যুবকের সাথে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের একজন শাওনকে ছু’রিকাঘাত করে পালিয়ে যায়। দ্রুত ময়মনসিংহ মেডিকেলে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন। এদিকে সন্তানকে হারিয়ে পাগল প্রায় শাওনের মা-বাবা।

বাসা থেকে ডেকে নিয়ে তাকে হ’ত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। হ’ত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা। এদিকে হাসপাতালে নিহ’ত শাওনের লা’শ দেখতে এসে পুলিশ সুপার জানান, জড়িতদের গ্রে’ফতারে অভিযান চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019